LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সময়সূচি পরিবর্তন হয়েছে বেনাপোল এক্সপ্রেস ট্রেনের



নতুন সময় অনুযায়ী ১০ জানুয়ারি থেকে ট্রেনটি দুপুর ১২টা ৪৫ মিনিটে বেনাপোল থেকে ছেড়ে ঢাকা পৌঁছাবে রাত ৮টা ৪০ মিনিটে। ঢাকা থেকে রাত ১১ টা ১৫ মিনিটে ছেড়ে বেনাপোল পৌঁছাবে সকাল ৮টা ২০ মিনিটে। এর আগে দুপুর ১ টায় রেলটি বেনাপোল থেকে ছাড়তো আর ঢাকা থেকে রাত সাড়ে ১২টায় বেনাপোলের উদ্দেশে ছেড়ে আসতো। সপ্তাহে বুধবার এই ট্রেন বন্ধ থাকে।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) বিকেলে নতুন সময় সূচির বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার শাহিনুর শাহিনুর শাহিন।

 সময় সূচি পরিবর্তন হওয়ায় সাধুবাদ জানিয়েছেন সাধারণ যাত্রীরা। তারা বলছেন, এপথে বেশিভাগ যাত্রী ভারতগামী। আগের সময় সূচিতে ঢাকা থেকে বেনাপোলে আসতে দুপুর ২টা থেকে ৩টা বেজে যেত, তাতে এদিন যাত্রীরা কলকাতা পৌঁছে কোনো কাজ করতে পারতেন না। বর্তমানে নতুন সময়ে ওই সমস্যা থেকে যাত্রীরা অনেকটা মুক্তি পাবে।

এদিকে, বেনাপোল এক্সপ্রেসে বেনাপোলে আসন সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন যাত্রীরা। তারা বলছেন, বেনাপোলে মাত্র ২২২ আসন বরাদ্দ আছে যা চাহিদার তুলনায় খুবই কম। বেনাপোল দেশের সর্ববৃহত্তম স্থলবন্দর হওয়াতে এ পথে ব্যবসা, বাণিজ্য, চিকিৎসা ও ভ্রমণে মানুষ বেশি যাতায়াত করে থাকে তাই। এখানে আসন সংখ্যা বাড়ানো দরকার।

স্টেশন সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১৭ জুলাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বেনাপোল এক্সপ্রেসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। প্রথমে ট্রেনটি বিরতিহীনভাবে চললেও পরবর্তীতে যাত্রীদের দাবির পরিপ্রেক্ষিতে এপথে বিভিন্ন স্টেশন থেকে যাত্রী নেওয়া হয়। বর্তমানে বেনাপোল, ঝিকরগাছা, যশোর, মোবারোকপুর, কোটচাদপুর, দর্শনা, চুয়াডাঙ্গা, পোড়াদহ, ঈশ্বরর্দী ও শেষ বিরতি ঢাকা বিমানবন্দর।  

ট্রেনটিতে মোট ৮৯৬টি আসন রয়েছে। ননএসিতে বেনাপোল থেকে ঢাকা পর্যন্ত প্রতি সিটের ভাড়া ৪৮৫ টাকা ও এসিতে ৯৩২ টাকা ধার্য রয়েছে। নিরাপদ যাত্রা হওয়াতে দিন দিন রেল পথে ভ্রমণে মানুষের আগ্রহ বাড়ছে।


1